শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্যে দিয়ে বাঘাইছড়িতে বিজু উৎসব শুরু

বাঘাইছড়ি প্রতিনিধি / ১২৫
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ২:২২ অপরাহ্ন

কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্যে দিয়ে রাঙ্গামাটির বাঘাইছড়িতে শুরু হয়েছে পাহাড়ের ঐতিহ্যবাহী বিজু উৎসব। ১২ এপ্রিল সকাল ৬ ঘটিকায় কাপ্তাই হৃদের শাখা কাচালং নদীতে ফুল ভাসানোর মাধ্যমে পুরাতন বছরকে বিদায় ও নতুন বছকে স্বাগতম জানাতে জড়ো হয় হাজারো দর্শনার্থী।

মূহুর্তেই কাচালং নদীর দুই পাশে কানায় কানায় ভরে উঠে। নদীতে ফুল ভাসানো শেষে উপজেলা ক্রিয়া সংস্থার মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উজনী যুব শিল্পী গোষ্ঠীর সদস্যরা। নাচে গানে মাতিয়ে রাখে আগত দর্শনার্থীদের।

বিজু উৎসব চলবে টানা তিনদিন, নদীতে ফুল ভাসানো ছাড়াও বিভিন্ন পাড়া মহল্লায় নানা ধরনের ঐতিহ্যবাহী খেলার আয়োজন করা হয়েছে।

এলাকার আইনশৃঙ্খলা পরিবেশ ভালো থাকায় উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন বিজু উৎসব উদযাপন কমিটির সদস্যরা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন বরাবরের মতো উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এবারও সকল প্রকার সহযোগীতা রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর