শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে ভ্রাম্যমান ভিক্ষুকের মাঝে রান্নাকরা ইফতার বিতরণ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ১৪১
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৩:৫৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল বাজারে আগত ভ্রাম্যমান ভিক্ষুকদের মাঝে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে। রান্না করা ইফতার প্যাকেটে ছিল মুরগীর পিস,ডিম, পোলাও ভাত ও খেজুর।

রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার অরুয়াইল বাজারে অবস্থিত ইজা ডেন্টাল প্লাসে রান্না করা এ ইফতার বিতরণ করা হয়।

ঠিকাদার জুনায়েদ আহমেদ জনির আর্থিক অনুদানে ইফতারের আয়োজন করেন গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন কর্তৃপক্ষ। অর্ধশতাধিক ভিক্ষুকের মাঝে এ ইফতার বিতরণ করা হয়। এসময় ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঠিকাদার জুনায়েদ আহমেদ জনি জানান,ভিক্ষুকরা ইচ্ছা করলেও টাকার অভাবে ভালো মানের ইফতার করতে পারেনা। তাই ইচ্ছা ছিল শুধু ভিক্ষুকদের ইফতার খাওয়াবো।

এক সাথে এতো ভিক্ষুক জোগাড় করা কঠিন। তাই গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন সহযোগিতায় ভিক্ষুকদের সংগঠিত করে রান্না করা ইফতার বিতরণ করেছি। আল্লাহকে সন্তুষ্ট করাই আমার ইফতার বিতরণের উদ্দেশ্য।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর