রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহাসড়কে চাঁদাবাজী বন্ধে শক্ত অবস্থান নেবে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ

নাটোর প্রতিনিধি / ৭৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে করণীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে বনপাড়াস্থ জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক ফিরোজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মটর মালিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহ-সভাপতি রওশন খাঁ, অফিস সহকারী জুমর আলী, দপ্তর সম্পাদক গাজী সাহিদুল ইসলাম সহ স্থানীয় মটর মালিক ও শ্রমিকবৃন্দ।

থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান তার বক্তব্যে বলেন, হাইওয়ে থানার কোন অফিসার বা ফোর্স চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকবে না।

এছাড়া মটর মালিক অথবা শ্রমিক সদস্যদের কেউ চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতিতে এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে মহাসড়কে চাঁদাবাজি ঠেকাতে হাইওয়ে থানা বদ্ধপরিকর।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর