রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবীনগরে ভ্রাম্যমাণ আদালতে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৯৬
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:৪০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষা ও বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে (০৬ এপ্রিল) বুধবার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইন।

অভিযানকালে বাজারের ব্যবসায়ীরা মূল্য তালিকা প্রদর্শন না করায়, বিভিন্ন পণ্যের মেয়াদ না থাকায় এবং রমজান উপলক্ষে সাধারন ক্রেতাদের কাছ থেকে অধিক মুল্য রাখায় ও মিষ্টির দোকানের প্যাকেটে’র ওজন বেশি থাকায় ভ্রাম্যমাণ আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের দায়ে ০৫ টি মামলায় ০৫ জন ব্যবসায়ীকে ৪১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

অভিযানে সহযোগিতা করেন বাঙ্গরা বাজার ব্যবসা পরিচালনা কমিটির সভাপতি ও জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আওয়াল রবি।

অভিযানকালে কিছু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যাওয়ায় তাদের দোকান জব্দ করে চেয়ারম্যান’র জিম্মায় দিয়ে যাওয়া হয়।

সহকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইন জানান, নিয়মিত অভিযানের কর্মসূচী হিসেবে আজকের এই অভিযান পরিচালনা করা হয়, আমাদের এই অভিযান কর্মসূচী অব্যাহত থাকবে। সকল অসাধু ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর