রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থকে ৫৭ লাখ টাকা ঋণ বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি / ১২২
নিউজ আপঃ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ২:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ কর্মজীবী মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে পল্লী উন্নয়ন বোর্ড শ্রীমঙ্গল কার্যালয় থেকে শ্রীমঙ্গল উপজেলার ৭২ নারীকে ৫৭ লাখ ৭০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে শ্রীমঙ্গল বিআরডিবি কার্যালয়ের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঋণ বিতরণ করা হয়। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণ বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সূত্রধর, পরিদর্শক সুশীল চন্দ্র সূত্রধর এবং মাঠ সংগঠক ঝরনা দেবনাথ ও আরতি রানী দেবী।

বিআরডিবি সূত্র জানায়, নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কুঠির শিল্প, ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাকে লক্ষ্য করে শ্রীমঙ্গল উপজেলায় এসএমই ঋণদান কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে এই ঋণ বিতরণ করা হয়েছে।

শ্রীমঙ্গলের সিন্দুরখাঁন ইউপি, ভূনবীর ইউপি, আশিদ্রোণ ইউপি, মির্জাপুর ইউপি, শ্রীমঙ্গল সদর ও শ্রীমঙ্গল পৌরসভার ৭২ জন নারীকে ৪ শতাংশ সুদে ২ বছরে পরিশোধযোগ্য ১৮টি কিস্তিতে পরিশোধের নিমিত্তে এই ঋণ প্রদান করা হয়েছে।

এর মধ্যে ১ জন ৫ লক্ষ, ৩৪ জন ১ লক্ষ এবং বাকিরা ৫০ হাজার টাকা করে ঋণ পাচ্ছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর