রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নড়াইলে দুই মাদক কারবারির যাবজ্জীবন

নড়াইল প্রতিনিধি / ১৪৭
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ২:৫১ অপরাহ্ন

নড়াইলে মাদক মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন-বাসচালক সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দারের ছেলে মিলন পোদ্দার (৪৮) এবং হেলপার পাইকমারি গ্রামের কাজী বাবর আলির ছেলে কাজী বদিয়ার রহমান (৪৬)।

এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলা বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১৯ মার্চ রাতে নড়াইলের লোহাগড়া থানার এসআই নয়ন পাটোয়ারী নেতৃত্বে কালনাঘাট এলাকায় ঢাকাগামী ঈগল পরিবহনে তল্লাশি চালিয়ে চালক মিলন পোদ্দারের সিটের নিচ থেকে পলিথিনে মোড়ানো ১০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে পুলিশ।

এছাড়া পরিবহনের হাওয়া ট্যাংকির ওপর চ্যাসিসের সঙ্গে বাঁধা অবস্থায় দু’টি ব্যাগ থেকে ১২৯ ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় পরিবহনের হেলপার কাজী বদিয়ার রহমান পালিয়ে যায়।

এ ঘটনায় ঈগল পরিবহনের চালক ও হেলপারকে আসামি করে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। সাক্ষ্যপ্রমাণ শেষে বিজ্ঞ বিচারক এ রায় ঘোষণা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর