রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বকশীগঞ্জে লোড শেডিং বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির মতবিনিময়

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি / ১১৩
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ২:৩৭ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে গত এক মাস ধরে বিদ্যুৎ এর ভয়াবহ লোড শেডিং চলছে। এনিয়ে পল্লী বিদ্যুৎ সমিতির বকশীগঞ্জ জোনাল অফিসের গ্রাহকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

বিশেষ করে পবিত্র মাহে রমজানের মধ্যে তারাবিহ, ইফতার ও সেহরির সময় বিদ্যুৎ সরবরাহ না করায় গ্রাহকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ২৪ ঘন্টার মধ্যে ২ থেকে ৩ ঘন্টা বিদ্যুৎ দেওয়া সম্ভব হচ্ছে। ফলে গ্রাহকরা রয়েছে চরম দুর্ভোগে।

এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক গ্রাহক হতাশার কথা জানান এবং দ্রুত বিদ্যুৎ সরবরাহের নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহান জানান।

জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির বকশীগঞ্জ জোনাল অফিসের আওতাধীন এলাকায় বিদ্যুৎ লোড শেডিং এর প্রকৃত কারণ জানাতে ৫ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২ টায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এবং ব্রিফিং দেন পল্লী বিদ্যুৎ সমিতির বকশীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জয় প্রকাশ নন্দী।

জয় প্রকাশ নন্দী জানান, পল্লী বিদ্যুৎ সমিতির বকশীগঞ্জ জোনাল অফিসের আওতায় ১৩ টি ইউনিয়নের মোট ৮৭ হাজার ৫০০ জন গ্রাহক রয়েছে। এর বিপরীতে প্রতিদিন বকশীগঞ্জ উপজেলায় ২০ মেগাওয়াট বিদ্যুৎ এর চাহিদা রয়েছে।

সেখানে দিনের বেলায় ২ থেকে ৫ মেগাওয়াট ও রাতের বেলায় ৭ থেকে ৮ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ পাওয়া যাচ্ছে।

মূলত জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি ও পর্যাপ্ত গ্যাস সরবরাহ না থাকায় পাওয়ার স্টেশন গুলোতে চাহিদামত বিদ্যুৎ উৎপাদন করা যাচ্ছে না ফলে ময়মনসিংহ বিভাগে বিদ্যুৎ এর লোড শেডিং চরম আকার ধারণ করেছে। তাই তিনি এই সংকট মোকাবেলায় গ্রাহকদের ধৈর্য্য ধারণ ধরতে অনুরোধ করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর