শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের চাপায় এক সাংবাদিকের মৃত্যু

প্রতিবেদকের নাম / ১৪৬
নিউজ আপঃ শুক্রবার, ১১ মার্চ, ২০২২, ৪:২৬ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের চাপায় এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে নীলগঞ্জ ইউপির পাখিমারা পানি যাদুকর সংলগ্ন মহাসড়কে যমুনা লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৭০৯) এই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত হাসান পারভেজ (৫৫) কলাপাড়া প্রেসক্লাবের সদস্য এবং ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার কলাপাড়া প্রতিনিধি হিসেবে নিযুক্ত ছিলেন।

স্থানীয়রা জানান, নিহত হাসান মাগরিবের নামাজ শেষে সড়কের  পাশে দাঁড়িয়ে ছিলেন। কুয়াকাটা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির পরিবহনটি পথিমধ্যে হাসানকে চাপা দেয়। এসময় তাঁকে বাসের চাকায় থেতলে অন্তত ২০-৩০ গজ সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক  মোঃ হুমায়ূন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে এসেছি। ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।

তার মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়েছেন, পটুয়াখালী-৪ আসনের সংসদ সংদস্য  আলহাজ¦ অধ্যক্ষ মহিবুর রহমান মহিব, কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, রিপোর্টার্স ক্লাব মহিপুর প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর