শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গাছ চাপায় ভ্যান চালকের মৃত্যু,আহত-২

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৭১
নিউজ আপঃ শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় গাছের নিচে চাপা পড়ে নাসির হাওলাদার নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ সময় গাছ চাপায় ১ শিশুসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে শিশু রিয়ান ও তাইফুরকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার দুপুর একটার দিকে উপজেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউপির সুরডুগী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নাসির হাওলাদার ওই গ্রামের ফজলু হাওলাদারের ছেলে।

মৃতের স্বজনরা জানান, নিজ বাড়িতে একটি রেইন্ট্রি গাছ কাটার সময় নিচ থেকে রশি ধরে টান দিলে গাছটি ঘুরে গিয়ে নাসিরের গায়ের ওপর চাপা পড়ে। এ সময় নাসিরের শিশুপুত্র রিয়ান ও তাইফুরও গাছের গুড়ির নিচে চাপা পড়ে। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক নাসীর হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর