শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় সড়ক দূঘটনায় নিহত ১ আহত ৩- নিউজ অলটাইম

এ কে আজাদ  রাজবাড়ী / ১৬৬
নিউজ আপঃ শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কুষ্টিয়া সড়কে মাহেন্দ্র ও ট্রাকের সংঘর্ষে আশরাফুল ইসলাম নামে ১ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৩ যাত্রী আহত হয়েছে।
শনিবার (৫ ফেব্রুয়ারী)  সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার হেনারমোড় এলাকায়  এ দূর্ঘটনা ঘটে।
নিহত আশরাফুল ইসলাম কুষ্টিয়া জেলার মিরপুর এলাকার বিফার আলীর ছেলে। আহতরা হলেন,নাসির আক্তার, অভয়, ও হাসান। পাংশা হাইওয়ে থানার এএসআই তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা মাহেন্দ্র ও রাজবাড়ী থেকে ছেড়ে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং তিনজন আহত হয়। আহতদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।নিহত আশরাফুলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাককে আটক করা যায়নি।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মোঃ তিতুমীর জানান, সকাল ৭টা ৪০ মিনিটের সময় আহত অবস্থায় তিনজনকে ভর্তি করা হয়। দু জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর