শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় আম গাছ থেকে মৎস্য ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৩৮
নিউজ আপঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ৩:১৮ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় শাহাবুদ্দিন মিয়া (৬৫) নামে এক মৎস্য ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বালিয়াতলী ইউপির বড়পাড়া গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত শাহাবুদ্দিন ওই এলাকার মৃত আবদুল হাকিম মিয়ার ছেলে। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, সকালে ঘরের সামনে একটি আম গাছে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শাহাবুদ্দিনকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা ।

মৃতদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন, মৃত মৎস্য ব্যবসায়ী বিভিন্ন এনজিওসহ মানুষের কাছে ঋণগ্রস্থ ছিলেন । তবে সঠিক কি কারনে তার মৃত্যু হয়েছে পোস্টমর্টেম রিপোর্ট পেলে জানা যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর