রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রমিকের মৃত্যু

আবুল কালাম আজাদ রাজবাড়ীঃ / ২৯০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালিতে সড়ক দূর্ঘটনায় ছরোয়ার (৩৫)  নামে  এক শ্রমিকের মৃত্যু হয়েছে।নিহত সরোয়ার হোসেন সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার বানিবহ গ্রামের সোহরাব হোসেনের ছেলে।
বৃহস্পতিবার (১২ আগস্ট)  বেলা ১১টার দিকে কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নের আধারকোঠা সাতপুকুর মোড়ে ২টি অটোর মুখোমুখি সংঘর্ষে অটো যাত্রী ছরোয়ার নিহত হয়।
জানাযায় নিহত সরোয়ার হোসেন গত কয়েকদিন আগে কাজের উদ্দেশ্যে ঝিনাইদাহ জেলার শৈলকূপাতে যান। কাজ শেষে আজ আনুমানিক সকাল ৯ টার সময় পাংশা উপজেলার নাদুরিয়া ঘাট পার হয়ে বাড়ির উদ্দেশ্যে ইজিবাইকে রওনা করেন। ঘাট ছেড়ে কিছুদূরে বড় সাওরাইল গ্রামে আসলে অপর দিক থেকে দ্রুতগতিতে ছুটে আসা আরেকটি ইজিবাইককের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এসময় তিনি পড়ে যায়।পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর