রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঠাকুরগাঁওয়ে আগুনে পোড়া নারীর মরদেহ উদ্ধার

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ২২৭
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে ঠাকুরগাঁও শহরের একটি মার্কেটের গলি থেকে আগুনে পোড়া শান্তনা রায় মিলি নামে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে শহরের চৌরাস্তা এলাকার একটি গলিতে লাশটিপরে থাকতে দেখে ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়। মৃত্যের ঘটনা উদঘাটনে তদন্তে সিআইডি, পিবিআই ও পুলিশের উর্ধতন কর্মকর্তাগন।
নিহত মিলির স্বামী সমীর কুমার রায় জানান, সকালে ঘুম থেকে উঠে বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার সময় তার স্বামীকে জানায় মিলি। পরবর্তিতে বাড়ির পেছনে নারীর মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। তবে মিলির মৃত্যুর আগে বাসায় ডায়রিতে তার রোগাক্রান্তের কথা উল্লেখ্য করেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ীনয় জানায় সমীর। কিন্তু অনাকাঙ্কিত মৃত্যু মানতে পারছেননা প্রতিবেশিরা।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারকরে মর্গে প্রেরণকরা হয়েছে। মৃতদেহটিতে আগুনে পোড়ারচিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর