মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মহিপুরে অতিরিক্ত মদ্যপানে মৎস্য শ্রমিকের মৃত্যু- নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৩৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১০ জানুয়ারী, ২০২২, ৪:৪৮ অপরাহ্ন

মহিপুরে অতিরিক্ত মদপানে মোলায়েম খান (ওরফে মালাওন) (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের দিকে লতাচালী ইউনিয়নের আলিপুর বাজারের গদিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মোলায়েম মহিপুর থানার খাজুরা গ্রামের মৃত এছাহাক খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোলায়েম বেলা এগারোটায় দিকে খালি পেটে অতিরিক্ত মদপান করে ইউসুফ কোম্পানি ও আবুল কোম্পানির মাছের গদির গল্লির মাঝখানে পরেছিলো। পরে বিকাল সাড়ে চারটার দিকে তার স্বজনরা উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষনা করে। এর আগেও তিনি অতিরিক্ত মদপান করতো বলে স্থানীয়রা জানায়।

আলীপুরের বিশিষ্ট্য মৎস্য ব্যবসায়ী মাসুদ মোল্লা এ প্রতিনিধিকে বলেন, এ ব্যক্তিটিকে আমরা সবাই মালাওন নামে চিনি। সে অতিরিক্ত মদ্যপান করতো বলেই তাকে স্থানীয়রা মালাওন নাম দিয়েছে। এইদিনও সে প্রচুর পরিমানে মদ পান করেছে।
লতাচাপলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মৎস্য ব্যবসায়ী আবুল কোম্পানী এ প্রতিবেদককে জানায়, সে খালি পেটে অত্যাধিক মদ পান করেছে বলেই তার মৃত্যু ঘটেছে।

লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, লোকটি দীর্ঘদিন ধরে থেকেই মদ্যপান করে আসছে। আজকে বেশী মদ্যপান করায় স্টোক করতে পারেন বলে তার ধারনা।

মহিপুর থানার ওসি তদন্ত মনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর