বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোলে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন: মহাসড়ক অবরোধ

প্রতিবেদকের নাম / ১৫৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৪ মার্চ, ২০১৯, ৫:৫৬ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন, বেনাপোল(যশোর)প্রতিনিধি:যশোরের শার্শায় জিপ গাড়ি চাপায় নাভারণ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্কুলছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় শিক্ষার্থীর ক্ষতি পূরণ, নিরাপদ সড়ক চাই সহ ৭ দফা দাবিতে যশোর বেনাপোল মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
শনিবার সকাল সাড়ে ৮টার সময় যশোর বেনাপোল মহাসড়কের নাভারণ সাতক্ষীরা মোড়ে শিক্ষার্থীরা তাদের দাবী আদায়ের লক্ষে পুনরাই সড়কে নেমে পড়েন। এসময় শিক্ষার্থীরা তাদের মুহমুহ স্লোগানের মধ্যে দিয়ে ৭ দফা দাবির কথা প্রকাশ করেন।
উল্লেখ্যঃ গত বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে নাভারণ বাজারে একটি জিপ গাড়ি তিন স্কুল ছাত্রী বহনকারী ভ্যানকে চাপা দেয়। এতে নিপা নামে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় সপ্তম শ্রেণির ছাত্রী স্মৃতি ও নবম শ্রেণির রিপা ভ্যান থেকে ছিটকে পড়ে আহত হয়। পরে এলকাবাসী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। পরে বিক্ষুব্ধ শিক্ষর্থীরা ঘাতক জিপগাড়ীটি ভাংচুর করে এবং আগুন লাগিয়ে দেয়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর