বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে এসএসসি পরীক্ষায় ১১১৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছে

প্রতিবেদকের নাম / ৩৭০
নিউজ আপঃ রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯, ৮:২৬ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
মাধ্যমিক সার্ঠিফিকেট পরীক্ষার প্রথম দিনে বেনাপোলে ৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে। বেনাপোল এম ইউ সিনিয়র মাদ্রাসা ও হাইস্কুলের দুটি কেন্দ্র ৭টি স্কুল ও ১২ টি মাদ্রাসার মোট ১ হাজার ১শত চৌদ্দজন জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছে। এর মধ্যে হাইস্কুলের ৮৩৭ জন ও মাদ্রাসার ২৭৭ জন। হাইস্কুলে ৪৩৯ জন মেয়ে ও ৩৯৮ জন ছেলে এবং মাদ্রাসায় ১৫১ জন মেয়ে ও ১২৫ জন ছেলে পরীক্ষায় অংশগ্রহন করার কথা থাকলে উভয় শিক্ষাপ্রতিষ্ঠানের ৩জন করে মোট ৬ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।
বেনাপোল মাদ্রাসা কেন্দ্রর কেন্দ্র সচিব বেনাপোল হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুলফিকার আলী বলেন, সুন্দর ভাবে স্বস্ফুর্ত ভাবে শিক্ষার্থীরা পরীক্ষা দি”্ছ।ে তবে এবার ছেলেদের চেয়ে মেয়েদের সংখ্যা বেশী এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছে। কোন প্রকার অসৎ পন্থা অবলম্বন যাতে না করে তার জন্য শিক্ষকরা সজাগ রয়েছে। প্রথম দিন হাইস্কুলের ছাত্রছাত্রীদের বাংলা প্রথম পত্র এবং মাদ্রাসার শিক্ষার্থীদের কোরান নাযিল পরীক্ষা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share