বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পতাকা বৈঠকের প্রস্তুতি মিটিংয়ের জন্য বিএসএফ এর ১০ সদস্যর প্রতিনিধি দল বেনাপোল

প্রতিবেদকের নাম / ৩৬৮
নিউজ আপঃ বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯, ২:২০ অপরাহ্ন

মোঃ সাগর হেসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
ভারতীয় বিএসএফের ১০ সদস্যর একটি প্রতিনিধি দল বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে এসেছে আগামি ১৭ থেকে ২০ তারিখ পর্যন্ত পতাকা বৈঠকের জন্য প্রস্তুতি সভা করার জন্য।
বুধবার সকাল ১০ টার সময় ভারতের নর্থ বেঙ্গল রেজিমেন্টের ডিআইজ মৃদুল স্যানোয়াল এর নেতৃত্বে ১০ সদস্যর প্রতিনিধি দল বাংলাদেশে প্রবেশ করেছে। বেনাপোল নোম্যান্সল্যান্ডে খুলনা বিজিবির স্টাফ অফিসার লে. কর্নেল জোবাইয়ের রহমান ও ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল রহমান ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
বিজিবির স্টাফ অফিসার জোবাইয়ের রহমান বলেন, আগামি ১৭ থেকে ২০ ফেব্রয়ারী ভারতের সীমান্ত রক্ষীদের সাথে বাংলাদেশ বিজিবির উচ্চ পর্যায়ে পতাকা বৈঠক হবে। তারই ধারাবাহিকতায় আজ বেনাপোল সদর বিজিবি ক্যাম্পে দুই দেশের প্রতিনিধি দলের বৈঠক হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share