শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীর বাঘায় জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ / ৩২৬
নিউজ আপঃ শনিবার, ২৬ জুন, ২০২১, ৪:৩২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় জনগনকে সচেতন করতে জেলা পুলিশের উদ্দ্যাগে মাঠে নেমেছে বাঘা থানা পুলিশ। শনিবার (২৬ জুন) বাঘা পৌরসভার সামনে জেলা পুলিশের উদ্দোগে মানুষের মাঝে   মাস্ক বিতরণ  করা হয়। এ সময় পথচারীদের ও চলন্ত বিভিন্ন  যানবাহনের চালক, যাত্রীদের শত ভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করেন এবং তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।  এ সময় উপজেলা  আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল উপস্থিত ছিলেন।
চিকিৎসকদের মাধ্যমে জানা যায়, করোনা আক্রান্ত ব্যক্তির হাঁচি-কাশির সংস্পর্শে এলে কিংবা তার সঙ্গে হাত মেলালেও সংক্রমিত হতে পারে যে কেউ। তাই এ ভাইরাস থেকে বাঁচতে অবশ্যই মাস্ক ব্যবহারের কোন বিকল্প নেই। একই সাথে হ্যান্ড সেনিট্রেশন ব্যবহার বাধ্যতা মূলক। এ দিক থেকে যারা মাস্ক বিহীন বাইরে ঘুরে বেড়াচ্ছেন তাদের সতর্ক করতে জেলা পুলিশের সঙ্গে  রাস্তায় নেমেছে বাঘা থানা পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, কোভিড-১৯ বাঁচতে আমরা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় কাজ করে যাচ্ছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর