শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পদ্মা নদীর পাড়ে ১৭কেজি ওজনের পাঙ্গাস মাছ জেলের জালে আটকা।

প্রতিবেদকের নাম / ৬৬৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন

আনোয়ারুল ইসলাম(আনোয়ার)রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ:-রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাট এলাকার পদ্মা নদীর উজানে মাছ ধরার সময় রওশন হালদারের জালে ১৭ কেজি ওজনের বিশাল আকৃতির একটি পাঙাস মাছ ধরা পড়েছে।

বৃহস্পতিবার(২৮ মে) ভোরে দৌলতদিয়া ফেরি ঘাটের অদূরে মাছটি ধরা পড়ে। পরে জেলে রশোন হালদারের কাছ থেকে ১৪শ টাকা কেজি দরে মাছটি কিনে নেন দৌলতদিয়া ফেরি ঘাটের চান্দু মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা। মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা জানান, সকালে জেলে রশোন হালদারের জালে ধরা পড়া ১৭ কেজি ওজনের পাঙাস মাছটি তিনি ১৪শ টাকা কেজি দরে কিনে নেন।

ঢাকার এক ব্যক্তির কাছে ১৫শ টাকা কেজি দরে বিক্রি করে দিয়েছেন। তিনি কয়েকদিন আগে ৩০ কেজি ওজনের একটি কাতল কিনেছিলেন। এছাড়া ৫ থেকে ১০ কেজি ওজনের বিভিন্ন ধরনের মাছ প্রতিনিয়তই কেনেন। তিনি আরও জানান, মাঝে মধ্যেই জেলেদের জালে বড় বড় মাছ ধরা পড়ে। পরে তিনি সেই মাছ কিনে সীমিত লাভে ঢাকাসহ বিভিন্ন স্থানে ফোনের মাধ্যমে যোগাযোগ করে বিক্রি করেন। নদীর মাছ হওয়ায় বড় হলেও কিনে বিক্রি করতে কোনো সমস্যা হয় না।

এই মাছের অনেক চাহিদা বলে ও জানান মাছ ব্যাবসায়ী চান্দু মোল্লা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর