শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এক দল যুবকের ঈদ সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম / ৪১২
নিউজ আপঃ বুধবার, ২০ মে, ২০২০, ১২:০০ অপরাহ্ন

সোহেল রানা পঞ্চগড় প্রতিনিধি:- করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্দ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের এক দল যুবক।

আজ বুধবার ( ২০ মে) দুপুরে তারা বাড়ি বাড়ি গিয়ে প্রায় দেড় শতাধিক কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে এসব উপহার সামগ্রী পৌঁছে দেয় ।

তাদের ঈদ উপহার হিসাবে ছিল সেমাই,চিনি,দুধ,মুড়ি ও সাবান ।

জানা গেছে,করোনা পরিস্থিতিতে এসব গরীব ও দুস্থ্যদের বিভিন্ন সময় ত্রান সহায়তা করে আসছে তারা এবং আজ ওই ওয়ার্ডের পানিহাগা,সন্ন্যাসী পাড়া ও জমভিটা এলাকার কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্দ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে ।

এসময় তাদের মধ্যে উপস্থিত ছিলেন,মুসলিম উদ্দিন,মমিত হাসান মুন,আইনাল হোসেন ,বায়েজিদ বোস্তামী প্রমুখ।

এ বিষয়ে যুবক দলের অন্যতম সদস্য মুসলিম উদ্দিন ও মমিত হাসান মুন জানান,আমরা করোনা পরিস্থিতিতে কর্মহীন,গরীব ও দুস্থ্যদের মাঝে নিজ ঊদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন করলাম । আমরা এর আগেও এলাকায় সরকারি সুবিধা বঞ্চিত গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল, সবজিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেছি ।

এ সময় তারা সমাজের বৃত্তবানদেরও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর