রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুর ডিসির কাছে ফোনে চাঁদা চাওয়ার অভিযোগে একজন আটক

প্রতিবেদকের নাম / ৩৩৯
নিউজ আপঃ রবিবার, ১৭ মে, ২০২০, ৩:৪৪ অপরাহ্ন

আর কে ওসমান দিনাজপুর প্রতিনিধিঃ- দিনাজপুরের জেলা প্রশাসকের (ডিসি) কাছে মোবাইল ফোনে চাঁদা চাওয়ার অভিযোগে রাজু আহম্মেদ বাপ্পী (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ মে) সকালে বগুড়ার শাহাজাহানপুর থানার সাবরুল গ্রাম থেকে চাঁদাবাজকে আটক করে দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ। আটক রাজু আহম্মেদ রংপুর সদর উপজেলার পাকপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে।

রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মো. আশরাফুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি থানায় রাজু আহম্মেদের বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা দায়ের করেছেন।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, গত ১৪ মে অফিস চলাকালীন সময়ে দিনাজপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাহমুদুল আলমকে ফোন করে মুরাদ পরিচয় দিয়ে বিভিন্ন অংকের টাকা চাঁদা দাবি করেন ওই ব্যক্তি। জেলা প্রশাসক বিষয়টি দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশকে অবহিত করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে বগুড়া থেকে তাকে আটক করে। রাজু আহম্মেদ বাপ্পী চলমান মহামারী করোনাভাইরাসের সুযোগ নিয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন মহলে বিভিন্ন কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদা আদায় করে আসছে। তাকে বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর