বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাছপাড়া বাসীর আস্থার অপর নাম নূরুল ইসলাম খান       

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১৪২২
নিউজ আপঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১, ৯:৩৪ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা  উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক ও ইউনিয়ন আওয়ামি লীগের সাবেক সহ-সভাপতি নূরুল ইসলাম খানকে দেখতে চায় এলাকাবাসী।তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ।
এ বিষয়ে সংবাদ সংগ্রহকালে জানা যায়, নূরুল ইসলাম খান বিগত দিনে দুইবার মাছপাড়া বণিক সমিতির সভাপতি ছিলেন এছাড়াও তিনি মাছপাড়া ডিগ্রি কলেজের সাবেক কার্যনির্বাহী সদস্য। ফলে আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নূরুল ইসলাম খানকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এখানকার তরুণ ভোটাররা।
বর্তমান চেয়ারম্যান একাধিক বার মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান থাকায় মাছপাড়ার উন্নয়নের গতি থেমে গেছে।
তাই আগামী নির্বাচনে নূরুল ইসলাম খান  নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার বর্ধিত উন্নয়ন করতে চান। নূরুল ইসলাম খান আসন্ন মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেনী-পেশার মানুষের কাছে দোয়া প্রার্থী।
তিনি প্রায় প্রতিদিনই মাছপাড়া ইউনিয়নে সব শ্রেনীর ভোটারদের মাঝে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আর নতুন ও পুরাতন ভোটাররা চান নিরীহ, সৎ ও যোগ্য একজন মানুষ এবার তাদের মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আসুক। যাকে মানুষের বিপদে আপদে কাছে পাওয়া যায়।
বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক নূরুল ইসলাম খান  বলেন, আমার পিছুটান বলতে কিছু নেই। বাকি জীবনটা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি জনসেবায় কাটিয়ে দিতে চাই। তিনি বলেন,নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে মাছপাড়া  ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর