শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীতে পুনরায় কিশোর মাদক ব্যবসায়ী আটক: ১৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ১৪১
নিউজ আপঃ সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩, ১০:৫০ পূর্বাহ্ন

নোয়াখালীর সেনবাগ এলাকায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপর গতকাল পুনরায় এক কিশোর মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নোয়াখালী এর একটি চৌকস দল।

 

গতকাল (১২ ফেব্রুয়ারী) দুপুর অনুমান ০১.০০ ঘটিকার সময় নোয়াখালী সেনবাগ থানার এলাকা কাবিলপুর ইউনিয়নে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপর ফেনী থেকে আসা নোয়াখালীগামী সুগন্ধা দ্রুতযান সার্ভিস নামক একটি যাত্রীবাহি বাস মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর এবটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে থামিয়ে তল্লাশী করেন। তল্লাশী করার সময় মোঃ নূর নবী (২০) নামক এক কিশোরকে আটক করে তার শরীরের সাথে কালো স্কচ টেপ দ্বারা অবস্থায় ১৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট ‍উদ্ধার করে। আটককৃত আসামী মোঃ নূর নবী (২০) কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত জকির আহম্মদের ছেলে।

 

এই বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নোয়াখালী এর সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বাদী হয়ে সেনবাগ থানায় একটি মাদক মামলা দায়ের করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর