বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাহাদুরপুর ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান মুন্সী হাসানুল ইসলাম (মোহন) এবার হাল ধরতে চান নৌকার   

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১৩৩৪
নিউজ আপঃ শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা  উপজেলার বাহাদুরপুর ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে মডেল হিসাবে গড়ে তুলতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুন্সী হাসানুল ইসলাম (মোহন)।

গত ২০১১সালে থেকে ২০১৫ পর্যন্ত মুন্সী হাসানুল ইসলাম (মোহন) বাহাদুরপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তখন তিনি এলাকায়  বিভিন্ন রাস্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেন।

কিন্তু গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী না হওয়ায় বাহাদুরপুরের  উন্নয়নের গতি থেমে গেছে। তাই আগামী নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে চান। মুন্সী হাসানুল ইসলাম (মোহন) আসন্ন বাহাদুরপুর  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেনী-পেশার মানুষের কাছে দোয়া প্রার্থী। তিনি প্রায় প্রতিদিনই বাহাদুরপুর  ইউনিয়নে সব শ্রেনীর ভোটারদের মাঝে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আর নতুন ও পুরাতন ভোটাররা চান নিরীহ,সৎ ও যোগ্য একজন মানুষ এবার তাদের বাহাদুরপুর  ইউনিয়নের চেয়ারম্যান পদে আসুক।যাকে মানুষের বিপদে আপদে কাছ পাওয়া যায়।

বাহাদুরপুর  ইউনিয়নের সব শ্রেনী-পেশার মানুষের কাছে অতি পরিচিত ও সমাজসেবী মুন্সী হাসানুল ইসলাম (মোহন) বলেন, বাহাদুরপুর  ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবি আমাকে নৌকার মনোনয়ন দিয়ে বাহাদুরপুর  ইউনিয়নে পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দেয়া হোক। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমার পিছুটান বলতে কিছু নেই। বাকি জীবনটা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি জনসেবায় কাটিয়ে দিতে চাই। তিনি বলেন,নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে বাহাদুরপুর  ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর