শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী দৌলতদিয়া নারী মাদক কারবারিসহ আটক দুই

একে আজাদ, রাজবাড়ী / ১২৮
নিউজ আপঃ শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন
রাজবাড়ীর দৌলতদিয়া হেরোইনসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে দৌলতদিয়া রেল স্টেশন শহীদ মিনার সংলগ্ন পোড়াভিটা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারী হলো, চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার নতুন বাজার এলাকার মো. খোকন মোল্লার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩১) ও নারী মাদককারবারী উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার ছালাম শেখ এর স্ত্রী মিনা বেগম অরফে মিনা বুড়ি।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবির ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মন, এসআই মোঃ মোতালেব হোসেন, এএসআই শেখ রাজিব হোসেনসঙ্গীয় ফোর্সসহ উত্তর দৌলতদিয়া রেল স্টেশন শহীদ মিনার সংলগ্ন পোড়াভিটা থেকে তাদেরকে হাতেনাতে ৭.২ গ্রাম (৭২ পুড়িয়া) হেরোইন সহ গ্রেফতার করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া পোড়াভিটায় অভিযান চালিয়ে ৭.২ গ্রাম হেরোইনসহ একজন পুরুষ ও একজন নারী মাদককারবারীকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর