রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে শাহামত ফাউন্ডশনের উদ্যোগে ইফতার বিতরন নিউজ অল টাইম

প্রতিবেদকের নাম / ৪৮৮
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ মে, ২০২০, ৬:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, সোহেল রানা,সাভার থেকে- তেতোলঝোড়ায় ইউনিয়নের হাজী শাহামত ফাউন্ডশনের উদ্যোগে মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন প্রতিবন্ধী-অসহায়দের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে তোঁতুলঝোড়া ইউনিয়নর নাজিম নগর এলাকায় সাত দিন ব্যাপী এ কর্মসূচীর উদ্বাধন করা হয়।

উপস্হিত তিন শতাধিক প্রতিবন্দী-অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন নাজিম নগর পরিচালক ও মেসার্স এন এস বি প্যাকজিং এর মালিক মো: নাজিম উদ্দিন।

জানতে চাইলে মোঃ নাজিম উদ্দিন বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে আমাদের জনজীবনে ব্যাপক প্রভাব পড়েছে। এই অবস্থায় অনেকে কর্মহীন হয়ে পড়ায় তাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে।

তিনি বলেন, পবিত্র রমজান মাসেও অনেকে সারাদিন রোজা রেখে ঠিকমত ইফতার করতেও পারছেনা। সেই সমস্ত অসহায় মানুষদের কথা চিন্তা করে হাজী শাহামত ফাউন্ডশনের উদ্যোগে (৭) সাত দিন ব্যাপী সাধারন মানুষের ইফতার বিতরন কার্যক্রম হাতে নিয়েছি। এই কার্যক্রম আজ থেকে আগামী দিনগুলোতে চলবে ।

তিনি আরো জানান, নাজিম নগরসহ তোঁতুলঝোড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিভক্ত হয়ে আমাদের প্রতিনিধিরা সাধারন মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দিবে।

আয়াজিত ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রথম দিন হাজী মো: নাজিম উদ্দিন নিজেই এসব বিতরণ করেন।
এ সময় উপস্হিত ছিলেন, নাজিম নগর এলাকার বসুন্ধারা গার্মমেন্স এর ব্যবস্হাপক জমির উদ্দিন, এজআই গ্রুপের ব্যবস্হাপক মীর হাসান সহ তোঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর