রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আটক ভারতীয় পাইলট অভিনন্দনকে শুক্রবার ছেড়ে দেওয়া হবে-ইমরান খান

প্রতিবেদকের নাম / ৪২০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯, ১:৩৯ অপরাহ্ন

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে আটক ভারতীয় পাইলট অভিনন্দনকে আগামীকাল (শুক্রবার) ছেড়ে দেওয়া হবে। আজ জাতীয় সংসদে এ কথা বলেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি বলেছেন, শান্তির নির্দশন হিসেবে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গতকাল পাকিস্তানের হামলা ভূপাতিত ভারতীয় মিগ-২১ এর পাইলট অভিনন্দনকে আটকের কয়েকটি ভিডিও ক্লিপ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। পাকিস্তানের পক্ষ থেকে ভিডিও ক্লিপটি প্রকাশ করার পর ভারত ওই পাইলটের মুক্তি দাবি করেছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী আজ সংসদে এ বিষয়ে কথা গিয়ে বলেন, শান্তির নিদর্শন হিসেবে আমরা তাকে ছেড়ে দেব। আমরা উত্তেজনা বাড়াতে চাই না। ইমরান খান গতকাল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ফোনে কথা বলার চেষ্টা করেছেন বলেও সংসদকে জানিয়েছেন।

গতকাল (বুধবার) পাকিস্তানের আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) প্রকাশিত এক মিনিট ১৯ সেকেন্ডের এক ভিডিওতে দেখা যায়, আটক ওই পাইলট চা পান করছেন আর নিজের নাম-পরিচয় দিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলছেন।

ভিডিওতে ভারতের এই উইং কমান্ডার বলেন, ‘ক্যাপ্টেন (পাকিস্তানের) আমাকে ভিড় ও সৈন্যদের হাত থেকে উদ্ধার করে। আমি আশা করি আমার দেশের সেনাবাহিনীও এসে আমাকে এভাবে উদ্ধার করবে। পাকিস্তানি সেনাবাহিনীর আচরণে আমি অভিভূত।’


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর