রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আমিরাতে সড়ক দুর্ঘটনায় সিলেটের যুবক নিহত

প্রতিবেদকের নাম / ৩৬১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯, ৭:৫৩ পূর্বাহ্ন

সোনাই নিউজ:মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুজাইরা-দিব্বা রোডে তুইন নামক স্থানে নিজ গাড়ির চাকা লাগতে গেলে পেছন দিকে থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে ঘাতকচালক স্থানীয় পুলিশ স্টেশনে গিয়ে আত্মসমর্পণ করেন। নিহতের মরদেহে বর্তমানে দিব্বা হাসপাতালের মর্গে রয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ দেশে পাঠানো হবে বলে জানান দুবাই বাংলাদেশ কনস্যুলেট। তিনি আল-ওতানিয়া ডকুমেন্টস ক্লিয়ার কোম্পানিতে ১১ বছর ধরে কর্মরত ছিলেন।

আমিরাত কানাইঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের মিডিয়া ও প্রচার সম্পাদক হেলাল উদ্দিন তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন। সংগঠনটি তার মরদেহ দেশে পাঠানো ও স্থানীয় আইনি প্রক্রিয়ায় সহযোগিতার করে যাচ্ছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর