রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাকিস্তানের হাতে আটক পাইলটকে ভারত অবিলম্বে ফেরত চেয়েছে

প্রতিবেদকের নাম / ৩৫৯
নিউজ আপঃ বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯, ২:৪৫ অপরাহ্ন

নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে ভারত-পাকিস্তানের মধ্যে চালানো পাল্টাপাল্টি হামলার সময় পাকিস্তানের হাতে আটক পাইলটকে অবিলম্বে ফেরত চেয়েছে ভারত।

আটক উইং কমান্ডার অভিনন্দনের যেন কোনও ক্ষতি করা না হয় সে ব্যাপারেও পাকিস্তানকে সতর্ক করা হয়েছে বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে।

ভারত বলছে, আটক পাইলটকে ‘আপত্তিকর অবস্থায়’ উপস্থাপন করা হয়েছে; এটি আন্তর্জাতিক মানবাধিকার আইনের লঙ্ঘন।

ভারতে পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার সাইয়েদ হায়দার শাহকে তলবের পর এ সংক্রান্ত একটি বিবৃতি দিয়েছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়।

বিবৃতিতে ভারত বলেছে, পাকিস্তানকে সতর্ক করা হচ্ছে। এটিই ভালো হবে যে- আটক পাইলটকে কোনও ক্ষতি না করে অক্ষত অবস্থায় তাকে ফেরত দিতে হবে।

এদিকে বুধবার দুপুরে পাকিস্তানের পক্ষ থেকে দুইটি ভারতীয় বিমান ভূপাতিত করা ও দুইজন পাইলটকে আটকের কথা বলা হলেও সন্ধ্যায় পাকিস্তান জানিয়েছ তারা একজন পাইলটকে আটক করেছে।

মাত্র কয়েক ঘণ্টার মধ্যে পাকিস্তানের সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের দুই ধরনের বক্তব্য এলেও এ নিয়ে কোনও ব্যাখ্যা দেওয়া হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর