রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অলৌকিক:মাছের কাঁটার যম সিলেটি শিব্বির মিয়া

প্রতিবেদকের নাম / ৩৯৩
নিউজ আপঃ বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯, ৫:৩৪ পূর্বাহ্ন

সিলেট প্রতিনিধি: আমরা মাছে ভাতে বাঙ্গালী। গলায় মাছের কাঁটা আটকে যাওয়া আমাদের দৈনন্দিন ঘটনা। আপনার বা আপনার স্বজনদের করো গলায় মাছের কাঁটা(গছা) বা অন্য কিছু লেগে গেছে? দুশ্চিন্তার কারণ নেই, আল্লাহর রহমতে সমাধান পেয়ে যাবেন।

এ ব্যাপারে যোগাযোগ করতে পারেন +৮৮০১৭১৬ ৮৭১৯৪২ নাম্বারে। মো. শিব্বির আহমেদ (সিলেটি শিব্বির) ওসমানীনগর থানার ব্রাক্ষণ শাষণ গ্রামের তেরো মাইলের বাসিন্দা।

মোবাইলে ফোনের মাধ্যমে বিশ্বের যে কোনো দেশ থেকে গলায় আটকে যাওয়া কাঁটার সমাধান দিয়ে থাকেন। ঘটনাটি আশ্চর্যজনক হলে সত্য।

দীর্ঘ ১৫ বছর থেকে সম্পূর্ণ বিনামূল্যে নিরলসভাবে মানুষের সেবা করে যাচ্ছেন। দেশ-বিদেশে সবার কাছে তার মোবাইল নাম্বার ছড়িয়ে পড়েছে ।

এ ব্যাপারে তার কাছ থেকে সুবিধা পাওয়া কয়েকজন মানুষের সাথে আলাপ করে জানা যায়, ফোনে আলাপ করার পর অনেকটা অলৌকিক ভাবে গলাত কাঁটা সেরে যায়!!

এ ব্যাপারে শিব্বির আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- ২০০২ এর ১৪ ফেব্রুয়ারি থেকে মানুষের সেবা করে আসছি। এটি আল্লাহর রহমত, আমি উছিলা মাত্র। এখন প্রতিদিন ৫০-৬০ জন রোগির সেবা করে থাকি। কোনো টাকা পয়সা গ্রহণ করি না, কেউ দিলেও নেই না। আপনার কাজ হয়ে গেলে ফোন করে আমাকে কৃতার্থ করবেন।

তিনি সকলের কাছে দোয়ার প্রার্থনা করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর