রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শিল্পপতি সাইফুল আলম মাসুদ পটিয়ার ৮০০ জন শিক্ষিত বেকারকে ইসলামী ব্যাংকে চাকুরী দিলেন

প্রতিবেদকের নাম / ৪০৭
নিউজ আপঃ মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮, ৫:২৫ অপরাহ্ন

  • শিল্পপতি সাইফুল আলম মাসুদ পটিয়ার ৮০০ জন শিক্ষিত বেকারকে ইসলামী ব্যাংকে চাকুরী দিলেন
    ।।জসিম মাহমুদ।।
    চট্রগ্রাম জেলার পটিয়ার কৃতি সন্তান,বাংলাদেশের খ্যাতি অর্জনকারী শিল্পপতি,এস আলম গ্রুপের চেয়ারম্যান,আলহাজ্ব সাইফুল আলম মাসুদ পটিয়ার ৮০০ শিক্ষিত, বেকার যুবকদের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এ কর্মসংস্থানের ব্যবস্থা করে দিলেন।
    গত কাল ৪ ডিসেম্বর মঙ্গলবার পটিয়া সদরের ৪ নং ওয়র্ডে তার নিজ বাড়িতে নয়নাবিরাম এক মনোরম পরিবেশে এ নিয়োগের আয়োজন করা হয়।
    সকাল ৭ টা থেকে শুরু হয় নিয়োগ কর্যক্রম।কমপ্লেট গ্রেজুশেশন মেধাবীদের মধ্য থেকে ৪০০ জনকে অফিসার পদে,৪০০ জনকে পিয়ন পদে নিয়োগ দেয়া হয়।
    উল্লখ্য,তিনি সবসময় তার পরিচালিত বিভিন্ন ব্যাংক ও প্রতিষ্টানে শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে থাকেন। এছাড়াও তিনি ফ্রি হজ্ব পালন,গরীব মেয়েদের বিয়ের ব্যবস্থা,ঘর বাড়ী নির্মান সহ বিভিন্ন সাহয্য সহযোগিতায় প্রসারিত।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর