শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইত্যাদি খ্যাত কন্ঠশিল্পী আকবরের অপারেশন !

প্রতিবেদকের নাম / ২০৪
নিউজ আপঃ বুধবার, ২৩ মার্চ, ২০২২, ১২:০০ অপরাহ্ন

দৈনিক ইত্তেফাক প্রত্রিকার অনলাইন ভার্সনে প্রকাশিত সংবাদ থেকে যানা যায় ইত্যাদিখ্যাত কন্ঠশিল্পী আকবর হাসপাতালে ভর্তি আছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে কণ্ঠশিল্পী আকবরকে। গত ২১ মার্চ ২০২২ রাত ৮.২৯ মিনিটে প্রকাশিত সংবাদে আরো জানা যায়, বুধবার (২৩ মার্চ) তার বাম পায়ে অস্ত্রোপচারের কথা রয়েছে।

 

এজন্য জরুরিভিত্তিতে দুই ব্যাগ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

 

বিস্তারিত জানিয়ে কানিজ ফাতেমা বলেন, ‘ছয় মাস আগে গ্রামের বাড়ি যশোরে বাইসাইকেল থেকে পড়ে গিয়ে পা ভেঙে যায় আকবরের। তারপর থেকে হাঁটাচলা করতে করতে পারে না। কোমরেও চোট পান তিনি। সে জন্য তার অপারেশন করাতে হচ্ছে। সেখানে উল্লেখ করা হয় “আগামীকালের মধ্যে ২ ব‍্যাগ বি পজেটিভ রক্ত প্রয়োজন।”

 

স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে আকবরের সংসার। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি তিনি। স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কানিজ ফাতেমা।

 

‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন রিকশা চালক আকবর। ইত্যাদির মাধ্যমে উঠে আসা এই শিল্পী রাতারাতি পরিচিতি পেয়ে যান। সেই সময়টা বেশ ভালোই কাটছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অর্থনৈতিক সংকটে পড়েন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর