শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা পৌর সভার ড্রেনেজ ব্যবস্থা সংস্করণে অনিয়ম

এ কে আজাদ  রাজবাড়ী / ১২২
নিউজ আপঃ শনিবার, ৫ মার্চ, ২০২২, ৩:৫৬ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা পৌর সভায় সংস্করণ হচ্ছে ড্রেনেজ ব্যবস্থার। প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যায়ের এ করছে জাকারুল্লা এন্টারপ্রাইজ। তবে কাজ করছে ফরিদ উদ্দিন। জানাযায়, জাকারুল্লা এন্টারপ্রাইজ এর কাছ থেকে এ কাজ কিনে নিয়েছে ফরিদ উদ্দিন।

তবে স্থানীয়দের দাবী সঠিক ভাবে হচ্ছে না কাজ। ড্রেনের কাজে ব্যবহিত হচ্ছে পুরাতন রড, দেওয়া হচ্ছে না সঠিক পরিমাণে পাথর সিমেন্ট। ঢালাই দেওয়া হচ্ছে জলের মধ্যে আবার কোথাও পরিত্যক্ত পলিথিন ব্যবহার হচ্ছে।
এছাড়াও অভিযোগ রয়েছে, মুলত যে যাইগা দিয়ে ড্রেন হওয়ার কথা সেই যাইগাতে ড্রেন না করে রাস্তার যাইগা খনন করে ড্রেন হচ্ছে। মুল ড্রেনের যাইগাতে গড়ে উঠেছে বাড়ি ও বাড়ির প্রাচির।
ঠিকাদার প্রতিষ্ঠান ড্রেন খননে ব্যবহার করছে বড় ভেকু। এতে করে ঝুকিপূর্ণ হয়ে পড়ছে পাশের বাড়ি ঘর। আবার ড্রেনের কাঁদা মাটি রাখা হচ্ছে রাস্তার উপর। নেই অপসারনের ব্যবস্থা, ঠিকাদার প্রতিষ্ঠানের। বন্ধ হয়ে গেছে যাতায়াতের রাস্তা।
সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বজন প্রতি করে ঠিকাদার ফরিদ উদ্দিন এ কাজ করছে। তবে পৌর সভার কোন স্টাফ নেই ওই স্থানে। স্থানীয়রা  কথা বলার সাহস পাচ্ছে না ঠিকাদার ফরিদ এর ভয়ে।
পাংশা পৌর সভার মেয়র ওয়াজেদ আলী মন্ডলের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, আমি ব্যবস্থা গ্রহণ করছি। তবে তা লক্ষ করা যায় নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর