রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শেখ হাসিনার নেতৃত্বে পরিবেশ বান্ধব সোনার বাংলা গড়ে তুলবো কেন্দ্রীয় কৃষকলীগ নেত্রী নিউ নিউ খেইন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৪১৫
নিউজ আপঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১, ২:২৪ অপরাহ্ন

কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সহ-সম্পাদক নিউ নিউ খেইন বলেছেন, আমাদের শিশুদের যেমন পরিচর্যা করতে হয়, তেমনি গাছেরও পরিচর্যা করতে হবে। এই গাছ দেশ ও পরিবেশর ভারসাম্য রক্ষা করবে। আমরা সবাই মিলে পরিবেশ রক্ষা করি আর কৃষকবান্ধব জাতীর জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলি সোনার বাংলাদেশ। শনিবার দুপুরে উপজেলা আওয়াম লীগ কার্যালয়ে কলাপাড়া উপজেলা কৃষক লীগ ও পৌর শখার উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সহ- সম্পাদক ও বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ, পটুয়াখালী  ও বরগুনা জেলার প্রেসিডেন্ট নিউ নিউ খেইন এ কথা বলেন।

 

 

তিনি আরো বলেন, বর্তমানে জলবায়ু পরিবর্তনের মোকাবেলায় সরকার বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষকলীগ বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছে। তাই আমরা সবাই মিলে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনা বাংলা গড়ার লক্ষে প্রত্যেকে তিনটি করে গাছের চারা রোপন করি। ঠিকমত পরিচর্যা করলে এই গাছেই একদিন ফল দেবে।

উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.মোতালেব হাওলাদারের সভাপতিত্বে বৃক্ষরোপন ও বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদ ও কাউন্সিলর উম্মে তামিমা বিথী, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মীর তারিরকুজ্জামান তারা, পৌর কৃষক লীগের সভাপতি এস এস মর্তাল্লাহ সৌরভ শিকদার , সাধারন সম্পাদক মো. দিদারুল ইসলাম দোলন ঢালী প্রমুখ।

এসময় উপজেলার কৃষক লীগের নেতা কর্মীদের মাঝে প্রায় এক হাজার বিভিন্ন প্রজাতির চারা গাছ বিতরন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তন চত্বরে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর