সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় এসএসসি পরীক্ষায় নম্রতা মুন পেয়েছে গোল্ডেন জিপিএ-৫

প্রতিবেদকের নাম / ৮১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৩১ মে, ২০২০, ৪:০৫ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ৩১ মে।।

পটুয়াখালীর কলাপাড়ার খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে নম্রতা মুন। বিজ্ঞান বিভাগ থেকে সে পরীক্ষায় অংশ নেয়।

সে কলাপাড়ায় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মিলন কর্মকার রাজুর ভাগনী ও অর্চনা রানী ও উত্তম দে দম্পতির একমাত্র কন্যা। একই বিদ্যালয় থেকে জেএসসি এবং মঙ্গল সুখ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পায় মুন। মুন এ সাফল্যের জন্য বিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বড় হয়ে সে পাইলট হতে চায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন জানান, মুন অত্যন্ত মেধাবী ছাত্রী। শুধু লেখাপড়া না, বিদ্যালয়ে অনুষ্ঠিত যেকোন অনুষ্ঠানে সে মেধার পরিচয় দিয়ে বিজয়ী হয়েছে। মুনের ভবিষত আরও উজ্জল হোক এই প্রার্থনা করি। এ বছর বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৫ জন পরীক্ষায় অংশ নিয়ে ৯৭ জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৯২ দশমিক ৩৮ ভাগ। জিপিএ-৫ পেয়েছে ১৬ শিক্ষার্থী। এছাড়া খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯২ জন পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয় ১৮৪ জন। পাশের হার ৯৫ দশমিক ৮৩ ভাগ। জিপিএ-৫ পেয়েছে ৩৯ শিক্ষার্থী।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর