বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

হরিপুরে পাগল স্বামীর হাতে স্ত্রী খুন-স্বামী আটক

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ৬৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৪:৩৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের হরিপুরে হাসান নামে পাগল স্বামীর হাতে কফুরা বেগম (৪৫) নামে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। স্ত্রী খুনের দায়ে মানষিক ভারসাম্যহীন স্বামী হাসান আলীকে আটক করেছে হরিপুর থানা পুলিশ।
বুধবার আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউয়িনের ডাঙ্গীপাড়া (কামাত) গ্রামে নিজ বাড়িতে খুনের ঘটনাটি ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, বুধবার সকালে তূচ্ছ্য ঘটনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পাগল স্বামীর হাতে থাকা কাস্তে দিয়ে স্ত্রীর হাতে কয়েকটি আঘাত করে। কাস্তের আঘাতে স্ত্রী কফুরা বেগমের হাতে গভীরভাবে জখম হয় এবং জখমের ফলে তার প্রচুর রক্ত ক্ষরণ হয়। এতে কফুরা বেগম অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কফুরা বেগমের শারীরিক অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফতেখারুল জানান, কফুরা বেগমকে হাসপাতালে নিয়ে আসা হলে দেখা যায় তার বাম হাতের রগ কেটে গিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা বেগতিক দেখে দ্রুত এম আব্দুর রহিম দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়।
হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন মৃত কফুরার স্বামী হাসান আলীকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হরিপুর থানায় মামলার করার প্রক্রিয়াধীন চলছে।
উল্লেখ্য,স্বামী হাসান আলী দীর্ঘদিন ধরে মাসষিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর