বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরস্বতী পূজো : ডেট্রয়েট দুর্গা টেম্পলে ২দিন ব্যাপী কর্মসূচী

প্রতিবেদকের নাম / ৪৭৪
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯, ৮:০২ পূর্বাহ্ন

এবারই প্রথম ডেট্রয়েট দুর্গা টেম্পলে ২দিন ব্যাপী বিদ্যা প্রদায়িনী দেবী সরস্বতী পূজো অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতিমধ্যে এ পূজোকে ঘিরে স্থানীয় শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।
০৯ জানুয়ারী শনিবার তিথিমতো এবং ১০ জানুয়ারী রোববার গ্র্যান্ড সেলেব্রেশন হবে। টেম্পল ম্যনেজম্যান্ট এর সূত্র মারফৎ জানা যায় যে, শনিবার পূজো এবং অঞ্জলী এর অব্যবহিত পরেই শিশুদের আকর্ষণীয় হাতে খড়ি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। তারপর প্রসাদ বিতরণ। বিকেলে গীত এবং ধামাইল এর লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা অংশগ্রহণ করবেন।
রোববার ১০ জানুয়ারী পূজা, অঞ্জলী সকাল ১১টায় এবং পরবর্তীতে শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গ্র্যান্ড সেলেব্রেশন সাজানো হয়েছে বিভিন্ন ধরণের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে। বৈশালী দেব মৌ এর কোরিওগ্রাফিতে রয়েছে অনেকগুলো নৃত্যানুষ্ঠান। এতে কমিউনিটির অনেক শিশু কিশোর অংশগ্রহণ করছে। এছাড়াও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় রয়েছে গানের অনুষ্ঠান “এসো বাঁধিব সুরে।” ইতিমধ্যে দুদিন ব্যাপী এই উৎসবে মায়ের পূজায় ফুল,ফল, বস্ত্র, ভোগ ও মহাপ্রসাদ স্পন্সরে অংশগ্রহণ করার জন্য ভক্ত বৃন্দদেরকে উদাত্ত আহ্বান জানানো হয়েছে। উল্লেখ্য যে, গত ২০ জানুয়ারী অনুষ্ঠিত পৌষ পার্বনে টেম্পলের গ্র্যান্ড ব্যানিফেক্টর এবং মৃধা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডাঃ শ্রী দেবাশিষ মৃধা ও চিনু মৃধা অংশগ্রহণকৃত সব-শিশু কিশোরদের কে পুরস্কৃত করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করছেন। টেম্পল ম্যনেজম্যান্ট এর পক্ষ থেকে সবাইকে স্ব-পরিবারে, সরস্বতী পূজোর সব অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share