মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রোহিঙ্গাদের জন্য ৩০ হাজার ঝুড়ি খাবার পাঠালেন সৌদি বাদশা

অলটাইম নিউজ ডেক্স / ৮০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ১:২৩ অপরাহ্ন
সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এসব খাদ্য বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে।

বাংলাদেশে অবস্থান করা রোহিঙ্গাদের জন্য ৩০ হাজার ঝুড়ি খাবার পাঠিয়েছেন সৌদি আরবের বাদশা সালমান বিন আবদুল আজিজ। কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টার এসব খাদ্য বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে।

আজ রোববার (১৭ জানুয়ারি) হোটেল ওয়েস্টিনে সৌদি বাদশার দেয়া এসব খাবার বিতরণ প্রকল্প সম্পর্কে জানান সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রাষ্ট্রদূত সাংবাদিকদের জানান, দেশের বিভিন্ন জেলায়, বিশেষ করে কক্সবাজার, ঢাকা, নীলফামারী, যশোর, রাজশাহী ও চট্টগ্রামে এসব খাবার দেয়া হয়েছে। প্রতি পরিবারে চারজন হিসেবে প্রায় এক লাখ ২০ হাজার মানুষ এতে উপকার পেয়েছেন। পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় তেল, চিনি, চালসহ বিভিন্ন উপকরণ ছিল এসব বাস্কেটে।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, সৌদি আরব সব সময় বাংলাদেশের পাশে থাকে। তারা বাংলাদেশের রোহিঙ্গা সমস্যা সমাধানেও আমাদের সহায়তা করছে। করোনাকালে বিভিন্ন দেশ অর্থনৈতিক মন্দায় পড়লেও বাংলাদেশের অবস্থা ভালো আছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও বন্ধুপ্রতিম এসব দেশের সহায়তার কারণে সেটা সম্ভব হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর