শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রাত কাটানোর ইঙ্গিত অভিনেত্রীকে

প্রতিবেদকের নাম / ১৫৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:০৯ অপরাহ্ন

গত বছরের শেষ দিকে বলিউডে #MeToo ঝড়ে বেসামাল হয়ে পড়ে ইন্ডাস্ট্রি। এরপর একে একে অনেকেই তাদের সঙ্গে হওয়া যৌন হেনস্তার ঘটনা নিয়ে সরব হন। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন, তাতে হয়তো অনেকেই চমকে উঠবেন। বলিউডের যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন। তার দাবি, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ হলেও বলিউডে ‘ডিনার’ শব্দটি এক প্রকার ‘রাত কাটানোর’ ইঙ্গিত।

শার্লিন চোপড়ার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবর, এ বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বলিউডের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিনের কথায়, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বলিউডে আসেন না তাদেরকেই এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন সে বিষয়ে অবশ্য আলাদা করে কারোর নাম নেননি অভিনেত্রী। শার্লিন বলেন, কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এ ধরনের বহু লোক রয়েছে।
প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দ্রাবাদে। ‘প্লে বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর