শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রাজবাড়ীতে বাংলাদেশ প্রতিদিন প্রত্রিকার জন্মদিন পালন

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৪৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

দেশ-বিদেশের কোটি কোটি পাঠকের প্রিয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন ও একযুগে পদার্পণ উপলক্ষে রাজবাড়ী শিল্পকলা একাডেমিতে বাংলাভিশনের জেলা প্রতিনিধি   এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত।
সোমবার (১৫ মার্চ) বিকাল চারটায় বার্তা২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা  আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সিনিয়র সাংবাদিক ও রাজবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি  এটি,এম রফিকউল্লাহ, সাবেক জেলা প্রশাসক সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী জেলা সিপিবির সভাপতি আবুল ছামাদ মিয়া
বাংলাদেশ প্রতিদিন প্রত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি প্রথমেই অতিথিদের ফুলদিয়ে বরণ করে নেন এবং আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।        
এ সময় আরও বক্তব্য দেন, সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি জনাব সমীর কান্ত বিশ্বাস, নাগরিক টেলিভিশন ও যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি হেলাল মাহামুদ, সাবেক জেলা প্রশাসক সৈয়দ সিদ্দিকুর রহমান
প্রধান অতিথির বক্তব্যে এমপি কাজী কেরামত আলী বলেন, মানুষ থাকবে না চিরকাল তবে থেকে যাবে তার ব্যবহার। তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ করেন আপনারা সমাজের দর্পণ, আপনারা সঠিক তথ্য সমাজের কাজে তুলে ধরবেন এটাই আমার দাবি।
আলোচনা অনুষ্ঠান শেষে কেক কাটার হয় পরে মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি গানের মধ্যেদিয়ে অনুষ্ঠান শেষে হয়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর