বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাদকের বিরুদ্ধে কথা বলায় সাংবাদিকের পরিবারের উপর সন্ত্রাসী হামলা:আহত- ১  

প্রতিবেদকের নাম / ১৮১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০, ১২:০৫ অপরাহ্ন

বেনাপোল প্রতিনিধি: মঙ্গলবার(২৫শে ফেব্রুয়ারি) সকালে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রাম এলাকায় সাইদুল ইসলাম এর বসত ভিটা সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গায় এই সন্ত্রাসীর ঘটনা ঘটে।ঘটনা সুত্রে জানতে গিয়ে জানা যায়, শহিদুল নামের এক মাদক সেবনকারী বখাতে এবং অস্ত্র সন্ত্রাসী যুবক তার অন্যান্য সঙ্গীদের সহ প্রায় প্রতিদিন ঐ পরিত্যক্ত স্থান টিতে মাদক সেবনের আড্ডা বসায়।

  সন্ত্রাসী শহিদুল ধান্যখোলা গ্রামের মৃত নুর ইসলাম এর ছেলে। এতে করে ঐ এলাকার যুবক শ্রেনীর অনেক্যেই মাদকাসক্তে আশক্ত হতে দেখে সাংবাদিক সাইদুল ইসলাম বার বার সন্ত্রাসী শহিদুলকে সতর্ক করে দেন। কিন্তু সন্ত্রাসী শহিদুল এর মাদক সেবনে বাধা দেওয়ায় শহিদুল এবং সাইদুলের মধ্যে বড় ধরনের আঘাত সংঘাতের পরিস্থিতি সৃষ্টি হতে থাকে। যার ফলশ্রুতিতে সাংবাদিক সাইদুলের পরিবারের প্রতি আজকের এই সন্ত্রাসী হামলা। আজ সে ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে সাইদুলের পরিবারের প্রতি আক্রমন চালায়।
 এতে করে শহিদুলের রাম দা এর আঘাতে সাংবাদিক সাইদুলের বোন মারাত্মক জখম হওয়ায় জরুরী ভাবে শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়।তার অবস্থা আশঙ্কাজনক।উল্লেখ্য: মাদকাসক্ত ও সন্ত্রাসী শহিদুল প্রায় সময় ভারতে থাকে এবং সেখান থেকে সে মাদক এবং অস্ত্র এনে দেশের অভ্যন্তরে কেনা বেচা করে বলে এলাকার মানুষ জানিয়েছেন।
 এদিকে সাংবাদিক সাইদুলের উপর সন্ত্রাসী শহিদুলের সন্ত্রাসী কর্মকান্ডে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ধিক্কার জানিয়ে অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য থানা কতৃপক্ষের প্রতি জোরালো হস্তক্ষেপ কামনা করে দাবী জানানো হয়।এবিষয়ে বেনাপোল পোর্ট থানায় একটি অভিয়োগ দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর