সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বিরাট কোহলির কাছে সৌরভ গাঙ্গুলি – ‘আমি আশা করি আপনিই অস্ট্রেলিয়ায় জিতবেন’

প্রতিবেদকের নাম / ১১০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১২ জুলাই, ২০২০, ৩:০৯ অপরাহ্ন

শফিকুল ইসলাম সোহেল স্টাফ রিপোর্টাস
বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি আশা করছেন, এই বছরের শেষের দিকে সফরকালে বিরাট কোহলির দল অস্ট্রেলিয়ায় তাদের পর পরের টেস্ট সিরিজ জয়ের নথিভুক্ত করবে। গাঙ্গুলি জানিয়েছিলেন যে আসন্ন সফরটি 2019-20। এর আগের আউটিংয়ের চেয়ে আরও কঠোর হবে তবে তিনি বলেন, ভারতের ব্যাটিং ও বোলিংও সেখানে ভাল করতে হবে।
গাঙ্গুলি ইন্ডিয়া টুডিকে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি বিরাটকেও তা বলেছি।” “আমি বলেছিলাম, ‘কারণ আপনি বিরাট কোহলি, আপনার স্ট্যান্ডার্ডগুলি উচ্চ আপনি জিততে পারেন। সুতরাং আমার জন্য এটিই। কারণ আপনি মান নির্ধারণ করেছেন It’s এটি অন্য কেউ নয় তাই আপনাকে মানদণ্ডের সাথে চলতে হবে। ‘
তাদের 2018-19 সফরে, ভারত অস্ট্রেলিয়ায় প্রথম টেস্ট সিরিজ জয়ের রেকর্ড করেছিল, চার ম্যাচের সিরিজ 2-1 ব্যবধানে জিতেছিল। Australia সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের ঘটনায় ভূমিকার কারণে প্রত্যেককে এক বছরের নিষেধাজ্ঞার দায়িত্বে থাকা স্টিভেন স্মিথ এবং ডেভিড ওয়ার্নার তাদের ব্যাটিংয়ের প্রধান দুইটি ছাড়া অস্ট্রেলিয়া ছিল। গাঙ্গুলি এই “মাইলফলক” সিরিজ “এবার সহজ হবে না। “এটি একটি কঠিন সিরিজ হতে চলেছে,” তিনি বলেছিলেন। ” 2018 সালে তারা যেভাবে যাচ্ছিল তা হ’ল না এটি একটি শক্তিশালী অস্ট্রেলিয়া হতে চলেছে তবে আমাদের দলটি ততটা দুর্দান্ত আমাদের ব্যাটিং আছে, আমাদের বোলিং আছে।
“অবশ্যই আমরা সবেমাত্র আরও ভাল ব্যাটিং করতে পেরেছি। বিদেশের সেরা দলগুলি আপনারা জানেন, তারা ভাল ব্যাট করে। টেস্ট ম্যাচে 500 এবং 600।
ভারতের সর্বশেষ আন্তর্জাতিক দায়িত্ব ছিল মার্চ মাসে – দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, যা প্রথম খেলায় ওয়াশআউট হওয়ার পরে কোভিড -১৯ এর পরেই ডাকা হয়েছিল। চেতেশ্বর পূজারা ও মোহাম্মদ শামিসহ কয়েকজন খেলোয়াড় আবার প্রশিক্ষণ শুরু করলেও ভারতের অন্যতম প্রধান উদ্বেগ হ’ল তাদের খেলোয়াড়দের বিশেষত দ্রুত বোলারদের ইনজুরিমুক্ত প্রত্যাশা নিশ্চিত করা।
“আমি তাঁর কোহলিএর সাথে যোগাযোগ করেছি, তাকে বলছিলাম, ‘আপনি ফিট থাকতে পারেন।’ আপনি ছয় মাস ধরে ক্রিকেট খেলেন নি, আপনি চান না যে আপনার দ্রুত বোলাররা ফিরে এসে আহত হয়। তারা প্রশিক্ষণ নিচ্ছে,, তবে প্রশিক্ষণ এবং ক্রিকেট খেলা আলাদা আপনার সেরা বোলাররা নিশ্চিত করতে পেরেছেন এই সফরের জন্য প্রস্তুত এবং ফিট। শামি হোক না কেন, তা জাসপ্রিত বুমরাহ হোক, তা ইশান্ত শর্মা হোক, এটি হার্দিক পান্ড্য হোক, অস্ট্রেলিয়ায় নামার সময় তাদের ম্যাচের ফিটনেসের শীর্ষে থাকতে হবে। “
গাঙ্গুলি আরও বলেছিলেন, বিসিসিআই ভারতে প্রশিক্ষণ শিবির শুরু করার জন্য একটি রোডম্যাপের কথা ভেবেছিল, তবে ক্রমবর্ধমান কোভিড -১৯ ক্ষেত্রে বিশেষত বড় শহরগুলিতে খুব শীঘ্রই কিছু করা “ঝুঁকিপূর্ণ” ছিল।
“আমরা রোডম্যাপটি নিয়ে চিন্তা করেছি। আমাদের কাছে এসওপিগুলি স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি রয়েছে। যথাযথ এসওপিগুলি পেতে বিসিসিআই এবং এনসিএ ব্যাপকভাবে কাজ করেছে। যা রাষ্ট্রীয় সংঘগুলিতে প্রচারিত হয়েছে। এই মুহূর্তে কোনও সুযোগ নেই। শিবিরের কারণ কী হচ্ছে, দেশে পরিস্থিতি কী। এটি খুব ঝুঁকিপূর্ণ বোম্বাই, কলকাতা, দিল্লি, চেন্নাই, হায়দরাবাদে এটি কেবল ঝুঁকিপূর্ণ। তাই আমাদের অপেক্ষা করতে হবে।
“যদি অক্টোবরে আইপিএল কিছু হয় – এশিয়া কাপ বাতিল হয়ে গেছে – তাই সম্ভবত আগস্ট-সেপ্টেম্বর এমন সময় হবে যেখানে আমরা খেলোয়াড়দের টেনে আনে এবং 15 দিনের জন্য তাদের একত্রিত করতে পারি। আমরা জায়গা পেয়েছি তবে একই সাথে খেলোয়াড়দের সুরক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ তারা ভারতের জন্য দীর্ঘমেয়াদী সম্পদ। একটি সিরিজ, একটি আইপিএল খেলোয়াড়ের সুরক্ষার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নয়। তবে আমরা চাই যদি সবকিছু ঠিক থাকে তবে “
অস্ট্রেলিয়া সফরে ভারতের অক্টোবরে তিনটি টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে, তার পর চারটি টেস্ট এবং তিনটি ওয়ানডে হবে।
গাঙ্গুলি বলেছিলেন, “আমরা কেবল আশা করি যে পৃথক দিনের সংখ্যা কিছুটা কমে যাবে কারণ আপনি চান না যে খেলোয়াড়রা এতদূর যেতে পারে এবং দু’সপ্তাহ ধরে হোটেল ঘরে বসে থাকতে হবে,” গাঙ্গুলি বলেছিলেন। “এটি অত্যন্ত হতাশাজনক এবং হতাশাবোধক। সুতরাং আমরা এটির দিকে তাকিয়ে আছি এবং ডিসেম্বর এখনও অনেক দীর্ঘ পথ।”


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর