বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় হট লাইনে অর্ধশতাধিক কর্মহীন ও দৃষ্টি প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা প্রদান।।

প্রতিবেদকের নাম / ১২৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২৭ জুন, ২০২০, ৭:৪৪ পূর্বাহ্ন
Exif_JPEG_420

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৭জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে এই প্রথমবারের মত হট লাইন সেবার মাধ্যমে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। অর্ধশতাধিক পরিবারের প্রত্যেককে চাল, ডাল, আলু, তেল, লবন, সাবান প্রদান করা হয়। শুক্রবার পৌর শহরের নূর একাডেমী প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে পটুয়াখালী জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) এর উদ্যোগে এ সামগ্রী বিতরন করা হয়।
এসময় জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো.আবু ইউসুফ, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নেছার উদ্দিন আহম্মেদ টিপু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, টেকনিক্যাল কলেজের শিক্ষক আল-আমিন শিকদার, নূর একাডেমী প্রি-ক্যাডেট স্কুল প্রধান শিক্ষিকা সানজিদা আফরোজ সুমি, প্রতিষ্ঠাতা পরিচালক মাজহারুল ইসলাম সুমনসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা হাতে পেয়ে প্রতিবন্ধী শিক্ষক এস এম আলামিন বলেন, করনো পরিস্থিতির কারনে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকরা কর্মহীন হয়ে পড়েছি। ছাত্র-ছাত্রীদের অভিভাবকরাও শিক্ষকদের খোঁজ খবর নিচ্ছে না। তাই আমরা একেবারেই অভাবগ্রস্থ হয়ে পড়েছি। জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির হট লাইন নম্বরে যোগাযোগ করলে তারা এ খাদ্য সহায়তা প্রদান করেন। এ মহৎ কাজের জন্য তাদেরকে ধন্যবাদ জানাই।
জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহব্বানে সাড়া দিয়ে জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি কর্মহীন ও প্রতিবন্ধী মানুষের কথা চিন্তা করে এ হট লাইন সেবা চালু করা হয়। এসব অভাবগ্রস্থ মানুষ হট লাইনে যোগাযোগ করে এ খাদ্য সহায়তা পেয়েছে। এর আগে চিকিৎসা সেবা, খাদ্য সহায়তা ও গণপরিবহনে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়েছে। তবে করোনা সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে। জেলার ৭টি উপজেলায় এ হটলাইন সোবা চালু রয়েছে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর