বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

করোনায় আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়

অলটাইস নিউজ ডেক্স / ২০০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০, ২:৪৪ অপরাহ্ন
জনপ্রিয় অভিনেতা আবির চট্রোপাধ্যায়

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। রোববার রাত পৌনে ৮টার দিকে নিজের অফিসিয়াল টুইটারে এ তথ্য জানিয়ে টুইট করেন।

টুইটবার্তায় আবীর বলেন, আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়। সবরকম সাবধনতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি। আমি শারীরিকভাবে ফিট। তবে ঘ্রাণশক্তি পুরোপুরি চলে গিয়েছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আর পরিবারের সদস্যরাও অনতিবিলম্বে করোনা পরীক্ষা করাব।

টুইটবার্তায় তিনি আরও বলেন, ‘আমার প্রযোজনা সংস্থা সবরকম সুরক্ষা ব্যবস্থা নিয়েছিল। এব্যাপারে আমি নিজেও আমার প্রোডাকশন টিমের সঙ্গে যথেষ্ট সতর্ক হয়েই কাজ করেছি। কিন্তু, তারপরও সংক্রমিত হলাম’।

অভিনেতা আবীর শুটিং করছিলেন একটি চ্যানেলের গানের রিয়্যালিটি শো-এ। গত বৃহস্পতিবার উইন্ডোজ প্রোডাকশন হাউজের একটি বিজ্ঞাপনেরও শুটিং করেছিলেন অভিনেতা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, করোনাভাইরাসের পর আবীর খুবই সচেতন ও সতর্ক ছিলেন। স্টিল ছবির শুটিংয়ের বারবার হাত স্যানিটাইজ করেছেন এ অভিনেতা। এমনকি তার শট দেওয়ার আগের মুহূর্ত পর্যন্ত তিনি মুখ থেকে মাস্ক খুলেননি। সহকারীকেও স্বাস্থ্যবিধি মানার জন্য ব্যাপক কড়াকড়ি ছিলেন তিনি। এতটা সাবধান হওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় হতাশার সুর স্পষ্ট আবীরের।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর