সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

এক রাতেই ১ কোটি টাকা

প্রতিবেদকের নাম / ১৫২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯, ২:২৬ অপরাহ্ন

মিটু বিতর্কে কয়েক সপ্তাহ আগে অভিযোগের বন্যা বয়ে গিয়েছিল গোটা ভারতে। মুখ খুলেছিলেন দেশের বড় বড় অভিনেত্রীরা। আঙুল উঠেছিল নামি-দামি অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের বিরুদ্ধে। এবার মুখ খুললেন তেলুগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী। জানালেন নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, সম্প্রতি সাক্ষী একট টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘আমার ছবি ও ভিডিও শেয়ার হওয়ার পর থেকে প্রত্যেকে পাগল হয়ে যাচ্ছে। এক রাতের জন্য ১ কোটি টাকা দিতে চাইছেন অনেকে, কিন্তু তারা বোকা। আমাকে কেনা যায় না, শুধু দেখেই কাজ চালাও।’

সদ্য মুক্তি পেয়েছে তেলেগু এই অভিনেত্রীর ‘ম্যাগনেট’ সিনেমাটি। টুইটে সেই ছবিটি দেখতেই অনুরোধ করেছেন তিনি। তেলুগু ছবি ‘সেলফি রাজা’(২০১৬), ‘পোটুগাডু’(২০১৩)-তে অভিনয় করেছিলেন তিনি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর