বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ইতালি ফেরত আসা বাংলাদেশীদেরকে আন্তর্জাতিক পদ্ধতিতে রাখা হবে কোয়ারেন্টাইনে।

প্রতিবেদকের নাম / ৯৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

ইতালি ফেরতরা জানান, করোনার উচ্চ সংক্রমণের কারণে ৭ জুলাই ইতালিতে বাংলাদেশিদের প্রবেশে সাময়িক নিষেধাজ্ঞা দেয়া হলেও কাতার এয়ারওয়েজের পক্ষ থেকে তাদের অভয় দেয়া হয়। মিথ্যা আশ্বাস দিয়ে বলা হয় কোনো সমস্যা হবে না। সেই আশ্বাসের ভরসায় ৮ জুলাই ইতালি গিয়ে বিপদে পড়তে হয়েছে তাদের। আবার দেশে ফিরে আসায় অর্থনৈতিকভাবে যেমন ক্ষতিগ্রস্ত হয়েছেন, তেমন হয়রানিও হয়েছেন। গত ২ দিনে ঠিকমতো খেতেও পারেননি তারা। আশকোনার হাজি ক্যাম্পের কোয়ারেন্টাইন সেন্টারে এনে ইতালি ফেরত ১৪৭ বাংলাদেশিকে গণরুমে থাকতে দেয়া হয়েছে। ১০ জন নারীকে একটি ও ২৫ জন পুরুষকে একটি রুমে রাখা হয়েছে। আসার পরই খেতে দেয়া হয়েছে ডিম খিচুড়ি। তবে এসব নিয়ে কোনো অভিযোগ নেই তাদের। কেননা গত দুদিনের অনেকটা না খাওয়াই থাকতে হয়েছে তাদের।

তবে দেশে ফিরে আসার পর প্রথমে তাদের প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এতে কোনো লক্ষণ না পেলেও ১৪৭ জনকে আশকোনার হজ ক্যাম্পের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয় এবং জানানো হয় আগামী ১৪ দিন বাধ্যতামূলক তাদের থাকতে হবে সেই কোয়ারেন্টাইন সেন্টারে।

এর আগে, রাত ২.৩৫ মিনিটে ৩৭২ জন যাত্রী নিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে কাতার এয়ারওয়েজের বিমানটি। বিমানে থাকা অন্য যাত্রীদের ছেড়ে দেয়া হলেও রেখে দেয়া হয় ইতালি ফেরত ১৪৭ জনকে। পরে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে সেনা নিয়ন্ত্রণে তাদের নেয়া হয় আশকোনার কোয়ারেন্টাইন সেন্টারে। এর মধ্যে ৫০ জন নারী ও ২ জন শিশুও ছিল।

এসময় সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, কোয়ারেন্টাইনে ইতালি ফেরতদের আন্তর্জাতিক পদ্ধতিতে রাখা হবে এবং রক্ষণাবেক্ষণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর