রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে দুই স্থানে অস্থায়ী সিএনজি-অটো স্ট্যান্ড- নিউজ অলটাইম

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ১৮৫
নিউজ আপঃ বুধবার, ৭ জুলাই, ২০২১, ৬:০৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পুলিশ ও বিজিবি’র বাধার পরও দুই স্থানে অস্থায়ীভাবে সিএনজি-অটো স্ট্যান্ড রাখা হয়েছে! প্রথম স্থানটি হচ্ছে হাজীগঞ্জ পূর্ব বাজার হাজীগঞ্জ  পৌরসভার সামনে পুলিশি বেরিকেডের(চেকপোস্ট) পূর্ব দিকে এবং দ্বিতীয় স্থানটি হচ্ছে হাজীগঞ্জ পশ্চিম বাজার পুরনো বাস স্ট্যান্ডের সামনে পুলিশি বেরিকেডের(চেকপোস্ট) পশ্চিম দিকে। দু’টি স্থানই কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে হওয়ায় হাজীগঞ্জ বাজারের প্রধান সড়কে প্রবেশ করতে পারছে না সিএনজি-অটো।

এদিকে চেকপোস্ট পার হলেই হাজীগঞ্জ বাজারে প্রবেশের জন্য একমাত্র ব্যবস্থা রিক্সা। কিন্তু রিক্সা চালকগণ তাদের অধিপত্য বিস্তারে দ্বিগুণ-তিনগুণ ভাড়া নেয়ারও অভিযোগ রয়েছে।

এই বিষয়ে কথা হয় একজন সিএনজি চালকের সাথে। তিনি বলেন, বাড়িতে বৃদ্ধ বাবা-মা, স্ত্রী ও সন্তানগণ রয়েছে। লকডাউনে কোন সহযোগিতা না পাওয়ায় ঘর থেকে বের হতে বাধ্য হয়েছি। টানা লকডাউনে আমি সহ সকল সিএনজি চালক ও মালিকগণের দূরাবস্থার কথাওতো চিন্তা করা উচিত। তাদের জন্য আর্থিক ক্ষতিপূরণের ব্যবস্থা প্রয়োজন। সেদিকেও সরকারের দায়িত্বশীলগণের নজর দিতে হবে।

এক পথচারী বলেন, হাজীগঞ্জ থেকে দোয়াভাঙ্গা ২০ টাকার ভাড়া ৫০টাকা দিয়ে যাচ্ছি। পরিবারের সমস্যা থাকলেতো যেতেই হবে।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. হারুনুর রশীদ জানান, যেখানে যন্ত্রচালিত কোন যানবাহন চলাচল নিষেধ। নির্দিষ্ট কিছু যান ছাড়া। সেখানে এইভাবে জড়ো থাকাটা ঠিক নয়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। চেকপোস্টগুলোর দায়িত্বশীলগণ বিষয়টি সমাধানে কাজ করবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর