রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় করোনা পরিস্থিতি লকডাউনের চতুর্থ দিনে ১৮জনকে অর্থদন্ড

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৯৩
নিউজ আপঃ রবিবার, ৪ জুলাই, ২০২১, ২:৫১ অপরাহ্ন

মহামারি করোনা পরিস্থিতি লকডাউনের চতুর্থ দিনে পটুয়াখালীর কলাপাড়ায় কোভিট-১৯ এর বিধিনিষেধ না মানায় ১৮জনকে ৩৪ হাজার ৮’শত টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত  কলাপাড়া পৌর শহর নতুন বাজার,পাখিমারা বাজার ও শেখ কামাল সেতু সংলগ্ন এলাকায় পথচারি ও ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল।
এসময় শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অর্থদন্ডকৃতরা হচ্ছে এ.জে ইলেকট্রনিক্স ১২হাজার টাকা, অশোক এন্ড ব্রাদ্রার্সকে পাঁচ হাজার টাকা, সাব্বির টেইলার্স তিন হাজার টাকা, ইহলাম বস্ত্রালয় পাঁচ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

এছাড়া ১৪জন পথচারিকে বিনা কারনে বাইরে হওয়ার ৯হাজার ৮’শত টাকা অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মধ্যে নিয়ম ভঙ্গ করার কারণ ও দোকান খোলার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ১৮জনকে ৩৪ হাজার ৮’শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর