রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় লকডাউনের তৃতীয় দিনে ২৫ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৮৭
নিউজ আপঃ শনিবার, ৩ জুলাই, ২০২১, ২:৪৮ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা সংক্রমন প্রতিরোধ আইনে ২৫ জনকে ২৩ হাজার ৩’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত । শনিবার সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কলাপাড়া পৌরশহরসহ আলীপুর ও মহিপুর এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল।

এসময় উপজেলা পরিষদ চেয়াম্যান এস এম রাকিবুল আহসান, শেখ শাসিনা সেনানিবাসের মেজর আনাস ইবনে মঞ্জুর, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মৃণাল চন্দ্র দেবনাথসহ সেনাবাহিনী, পুলিশ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনা ভাইরাসের মধ্যে নিয়ম ভঙ্গ করার কারণ ও দোকান খোলার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২৫ জনকে ২৩ হাজার ৩’শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর