শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আব্দুল খালেক কে মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী

রিমন সোহেল ঢাকা জেলা প্রতিনিধি: / ২৯০
নিউজ আপঃ শনিবার, ২৬ জুন, ২০২১, ৫:৪৯ পূর্বাহ্ন

আশুলিয়া ইউনিয়ন পরিষদের সফল ইউপি সদস্য আব্দুল খালেক মেম্বার কে ৩নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৩নং ওয়ার্ড বাসী। ৩নং ওয়ার্ড সাধারন মানুষদের কাছ থেকে জানাযায়, একজন জনবান্ধব নেতা ও সকলের ভালোবাসার কেন্দ্রবিন্দু ইউপি সদস্য আব্দুল খালেক।
এলাকাবাসী জানায় “করোনা কালীন সময়ে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি এসময় আব্দুল খালেক মেম্বার আমাদের পাশে থেকে সব সময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন সময় ওয়ার্ডের বিভিন্ন পরিবারের খোঁজ খবর নিতেন। যে কোন সমস্যা নিয়ে আমরা তার নিকটে গেলে আমাদেরকে সাহায্য করেছেন।
তারা আরোও জানান গরিব মানুষের মেয়ের বিবাহের টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি। অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। দিনে রাতে,যে কোন বিপদে আপদে ডাকলে তিনি আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা ৩নং ওয়াড়ের সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউপি সদস্য আব্দুল খালেক কে পুনরায় ইউপি সদস্য হিসেবে থাকবেন।
৩নং ওয়ার্ড ঘুরে জানা যায়, আব্দুল খালেক মেম্বার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাঁর পরিশ্রম, সাহস,ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার বলে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।একই এলাকার বাসিন্দা জানান, ইউপি সদস্য আব্দুল খালেক দায়িত্ব নেওয়ার পর থেকেই উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান,সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। বয়সে তরুন হলেও তিনি মনোবলহারাননি। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান।
এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন তিনি। ৩ নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়ন সহ স্কুল, মাদ্রাসা, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীন, বিভিন্ন এনজিও সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন তিনি।
আসন্ন আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে আবারও জনপ্রিয়তায় শীর্ষে বর্তমান ইউপি সদস্য আব্দুল খালেক।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর